শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

পটিয়ায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

ভয়েস নিউজ ডেস্ক:
পটিয়া চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের কমল মুন্সির হাট এলাকার আনসার ক্যাম্পের সামনে ঈগল পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ১ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) রাত সাড়ে এগারোটার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঈগল পরিবহনের দ্রুতগামী যাত্রীবাহী বাসটি পটিয়া চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের কমল মুন্সির হাট এলাকায় আসলেই বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনাটি ঘটে। এসময় ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী এস এম আজিজুর রহমান খোকন (৩৬) ঘটনাস্থলে নিহত হন এবং অপর আরোহী বোরহান উদ্দিন নাছির (৩২) আহত হয়েছেন। এ ঘটনায় ৪৫ বছর বয়সী আরও অজ্ঞাত একজন পুরুষের লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত এস এম আজিজুর রহমান খোকন পটিয়া উপজেলার কচুয়াই ইউনিয়নের ১ নং ওয়ার্ডের শেখ মোহাম্মদ পাড়ার মৃত আহমদুর রহমানের ৪র্থ পুত্র ও আহত বোরহান উদ্দিন নাছির (৩২) একই এলাকার আবু সিদ্দিকের পুত্র বলে জানা গেছে। তারা দুইজন সম্পর্কে চাচা ভাতিজা।

প্রত্যক্ষদর্শী ইমরান হোসেন মুন্না বলেন, কমল মুন্সির হাট এলাকায় আনসার ক্যাম্পের সামনে ঈগল পরিবহনের একটি যাত্রীবাহী বাস দুইজন মোটরসাইকেল আরোহীকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা বাসটিকে আটক করে। ঘটনাস্থলে এক মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়। আহত অপর আরোহীকে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। তবে অজ্ঞাত আরও একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে তার পরিচয় সনাক্ত করা হয়নি। মরদেহটি পটিয়া হাসপাতালে আছে। ধারণা করা হচ্ছে অজ্ঞাত মরদেহটি বাস চালকের সহকারী হতে পারে।

নিহত ও আহতের প্রতিবেশী এস এম আহসানুল হক বলেন, নিহত এস এম আজিজুর রহমান খোকন ও আহত বোরহান উদ্দিন নাছির সম্পর্কে চাচা ভাতিজা। তারা দুইজন রাতে কমল মুন্সির হাট থেকে মোটরসাইকেল যোগে বাড়িতে আসার পথেই বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনাটি ঘটে। তারা উভয়ে এলাকায় ঠিকাদারি ব্যবসা করতেন। আহত বোরহান উদ্দিন নাছিরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি কোমরে ও হাতে মারাত্মক আঘাত পেয়েছেন।

পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক তাছিম নওশাদ বলেন, মঙ্গলবার রাত ১১.৪৫ মিনিটের দিকে বেশ কয়েকজন লোক সড়ক দুর্ঘটনায় আহত একজনকে হাসপাতালে নিয়ে আসে। এ সময় তাকে আমরা মৃত ঘোষণা করি। তবে তার নাম পরিচয় এখনো পর্যন্ত জানা যায় নি। এরপর একই দুর্ঘটনায় রাত ১২.৪৫ মিনিটের সময় আরও দুইজনকে হাসপাতালে আনা হলে এস এম আজিজুর রহমান নামের একজনকে মৃত ঘোষণা করা হয়েছে এবং বোরহান উদ্দিন নাছির নামের একজনের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

দুর্ঘটনায় ঘাতক বাসটি পটিয়া হাইওয়ে পুলিশ আটক করেছে। তবে চালক হেলপার পালিয়ে গেছে। এ ব্যাপারে হাইওয়ে পুলিশের বক্তব্য জানা সম্ভব হয়নি।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION